fbpx

শাবাশ ভলিউম ২

300.00

+ Free Shipping

লেখা : সামির আসরান রহমান অনুবাদ: পুষ্পিতা আলম আঁকা : ফাহিম আনজুম রুম্মান, মোশারফ হোসেন, শামীম আহমেদ প্রচ্ছদ : আসিফুর রহমান, মোশারফ হোসেন

সাবাব শরিফের বাগানে একদিন আকস্মিকভাবে এসে পড়ে মহাশূন্যে পাড়ি দেওয়া এক টুকরা উল্কাপিণ্ড। সেখানে জন্ম নেয় একটি আমগাছ। তাতে ফলে অ্যাটোমিক ম্যাংগো। সে ফল সবারকে দেয় নানারকম ক্ষমতা। সে হয়ে ওঠে বিপুল শক্তির অধিকারী। সক্ষম হয় পাখির মতো উড়তে। পাশের বাড়ির কমিক্স অনুরাগী এক কিশোরের উৎসাহে সাৰাৰ হয়ে উঠে বাংলাদেশের প্রথম সুপারহিরো সাবাশ।

এ বইয়ে রয়েছে সাবাশ ৪, ৫ ও ৬ সংখ্যা।
পৃষ্ঠা: ১০৮
প্রকাশ : ২০১৭
প্রকাশক : মাইটি পাঞ্চ স্টুডিওস

কিশোর বয়সের পাঠকের জন্য 

 

 

Out of stock

এ বইয়ে রয়েছে সাবাশ ৪, ৫ ও ৬ সংখ্যা।

যত কাণ্ড কমিকনে ও অন্যান্য গল্প

তিনটা গল্পের প্রথমটায় সুপারহিরো হওয়া সত্ত্বেও সারাশকে ঢাকা কমিকনে কেউ না চেনায় সে হতাশায় ভেঙে পড়ে। অপরদিকে ঢাকা কমিকনে একদল চোর এক চুরির ফন্দি আঁটে। সারাশ কী হতাশা কাটিয়ে উঠে তাদেরকে আটকাতে পারবে? দ্বিতীয় গল্পে পাড়ার ছেলেদের সাথে ক্রিকেট খেলায় যোগ দিয়ে এক অদ্ভুত যুক্তি-তর্কে জড়িয়ে পড়ে সারাশ। শেষ গল্পে বাংলাদেশে ব্রাজিল ও আর্জেন্টিনার ফুটবল ফ্যানদের মধ্যে সমঝোতার চেষ্টা চালায় সাবাশ ।

স্পয়লার রাজার আবির্ভাব ও অন্যান্য গল্প

কেরামতির ল্যাব গোছাতে গিয়ে সাবাশ এক টিভির সন্ধান পায় যাতে ভবিষ্যতের শো এখনই দেখে নেওয়া সম্ভব। সব কাজ বাদ দিয়ে একটার পর একটা শো দেখতে গিয়ে স্পয়লার রাজার মুখোমুখি হয় সাবাশ। অপর গল্পে রাজা র্যাটের জন্মদিনে তার প্রজারা বিশাল এক পার্টির আয়োজন করে। কিন্তু মানুষদের এমন ফালতু রেওয়াজ তার প্রজারা পালন করতে যাচ্ছে দেখে রাজা খেপে ওঠে। সবশেষ গল্পে সাকরাইন ঘুড়ি ওড়ানোর উৎসবের দিনে পুরান ঢাকায় পেটের পর প্লেট বিরিয়ানি খেয়ে অস্থির সাবাশ বিশ্রাম নিতে গিয়ে হারায় তার কস্টিউম।

চৌকশ চারের চক্রান্ত ও ক্লাজিং মুজ

প্রথম গল্পে ঢাকা কমিকনে যে চোরের দলকে সাবাশ নাস্তানাবুদ করেছিল তারা প্রতিশোধ নিতে ফিরে আসে আপগ্রেডেড কস্টিউম ও অস্ত্রশস্ত্র নিয়ে। আবার কী এই সুপার ভিলেন দলটাকে সামলাতে পারবে? দ্বিতীয় গল্পে সাবাশের আসল সত্ত্বা সাবাব শরিফের অ্যাড ফার্মে তার ডেস্কে সাবাশের থিম সং এর লিরিক পেয়ে তা নিয়ে ঘোট পাকায় তার বস। ফলে সাবাবের জন্য ঘনিয়ে আসে দুর্দিন।

Writer: Samir Asran Rahman
Translation: Pushpita Alam
Art: Fahim Anjum Rumman, Mosharraf Hossain, Shamim Ahmed
Cover: Asifur Rahman, Mosharraf Hossain
Page: 105
Publish: 2017
Publisher: Mighty Punch Studios

Rated for Teens

Shopping Cart